উন্নয়ন সমৃদ্ধির প্রতিদিন এই প্রতিপাদ্যে ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার ৫ম বর্ষ পদার্পণ উপলক্ষে দিনাজপুরের খানসামায় কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ সেপ্টেম্বর (রবিবার) সকাল সাড়ে ১১ টায় খানসামা প্রেসক্লাবের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
খানসামা প্রেস ক্লাবের সভাপতি মো: মোজাফফর হোসেন এর সভাপতিত্বে ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সিকান্দার আলী (কাবুল) এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন খানসামা থানা অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন ও অ্যাড সোয়েব হোসেন সিজু।

প্রধান অতিথির বক্তব্যে এ সময় অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন বলেন, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ। এই আয়নায় সমাজকে দেখা যায়। বিজনেস বাংলাদেশ যেভাবে সমাজের সকল বিষয়গুলো সুন্দর ভাবে তুলে ধরে, এ ধারা অব্যাহত থাকলে সমাজের সকল বিষয় সুষ্ঠ ভাবে পরিচালিত হবে।
অ্যাড সোয়েব হোসেন সিজু বলেন, একটি উপজেলা সুন্দর ভাবে পরিচালনা করতে সাংবাদিকের ভূমিকা অনেক। সৎ ও নিষ্ঠার সাথে এ দায়িত্ব পালন করলে উপজেলা ও সমাজের কল্যাণ নিশ্চিত হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিজনেস বাংলাদেশ পত্রিকার খানসামা উপজেলা প্রতিনিধিসহ খানসামা প্রেসক্লাবের সদস্য ও স্থানীয় বিভিন্ন অনলাইন ও প্রিন্ট পত্রিকার সাংবাদিকগণ।